আপনি যদি কোনও ফেসবুক পৃষ্ঠার প্রশাসক হন এবং এর নাম পরিবর্তন করতে চান তবে সুসংবাদ: আপনি যতক্ষণ নিয়মকানুন খেলেন ফেসবুক আপনাকে অনুমতি দেবে। আসুন কীভাবে কোনও ফেসবুক পৃষ্ঠার নাম পরিবর্তন করতে হবে এবং আপনার কী প্রস্তুতির প্রয়োজন হবে তা সন্ধান করুন।

আপনার প্রথমে যা জানা দরকার

প্রথমে কয়েকটি জিনিস জানতে হবে। পৃষ্ঠার নাম পরিবর্তন করতে আপনাকে একটি নাম পরিবর্তনের জন্য অনুরোধ করতে হবে । এটা নাও? নতুন পৃষ্ঠার নামটি আসলে নিজের নয়, ফেসবুকের বিবেচনার ভিত্তিতে এবং আপনার পৃষ্ঠার নাম পরিবর্তনটি ফেসবুক দ্বারা চেক করা হয়েছে।

সংযমের সেই স্তরটি ভাল এবং খারাপ উভয়ই। এটি সুরক্ষার পক্ষে ভাল, যদি কিছু ঘটে থাকে এবং আপনি সত্যিই আপনার নামটি খারাপ কিছুতে চান না। তবে এটি এটিও দেখায় যে এটি আপনার ব্যবসা বা আপনি চালিত পৃষ্ঠাটি চলাকালীন, আপনি এখনও ফেসবুকের রুলবুকটি খেলছেন। আপনার পৃষ্ঠার আকার এবং প্রভাব এখানে গুরুত্বপূর্ণ নয়।

দ্বিতীয় গুরুত্বপূর্ণ বিষয়: পৃষ্ঠার নাম পরিবর্তনের অনুরোধ করার জন্য আপনাকে প্রশাসক হতে হবে। সম্পাদক বা অবদানকারী নয়, অ্যাডমিন।

তৃতীয়ত, ব্যবহারকারীর নাম পরিবর্তন হবে না । এটি আপাতদৃষ্টিতে মনে হতে পারে: যেমন আপনার পৃষ্ঠার সাথে যুক্ত ইউআরএল এবং ইউজারনেম, উদাহরণস্বরূপ, @ বেস্টকুকিজটেক্সাস এখনও বিদ্যমান থাকবে, এমনকি আপনি যদি পৃষ্ঠাটির নামটি "সেরা টেক্সাস বিবিকিউ" হিসাবে পরিবর্তন করেন তবে আপনার নতুন ব্যবসায়ের নাম রাখবেন। এটি মোটেও সমস্যা নয়, আপনি ব্যবহারকারীর নামটিও পরিবর্তন করতে পারবেন। তাহলে এর উল্লেখ কেন? আপনাকে এটি পরিবর্তন করতে হবে, ফেসবুক আপনার পক্ষে এটি করবে না।

চতুর্থত, আপনি যদি এই প্রক্রিয়াটি অতিক্রম করেন এবং আপনার পৃষ্ঠার নাম সম্পাদনা করার বিকল্পটি না দেখেন , তার কিছু সম্ভাব্য কারণ রয়েছে। সর্বাধিক সুস্পষ্ট হ'ল আপনি কোনও প্রশাসক নন, সুতরাং আপনার পৃষ্ঠার ভূমিকাটি পরীক্ষা করুন। এছাড়াও, আপনি আপনার নামটি প্রায়শই পরিবর্তন করতে পারবেন না, তাই শেষ সাত দিনের মধ্যে এটি পরিবর্তিত হয় কিনা আপনাকে অপেক্ষা করতে হবে।

অবশেষে, ডেস্কটপ পিসিতে এই প্রক্রিয়াটি করা আরও সহজ । ফেসবুকের অ্যান্ড্রয়েড এবং আইওএস অ্যাপ্লিকেশন পৃষ্ঠার নাম সম্পাদনা করার চেষ্টা করার সময় আমরা বেশ কিছু অব্যক্ত ত্রুটির সম্মুখীন হয়েছি ।

আপনার পৃষ্ঠার নাম পরিবর্তন করতে প্রস্তুত? এখানে কিভাবে।


আপনার ফেসবুক পৃষ্ঠার নাম কীভাবে পরিবর্তন করবেন:

  • Open your Facebook Page and click Page Settings in the bottom.
  • Then find you Page Info in the menu, at the bottom.
  • At the top of menu, click your Page name and re do it as you need (there are limits on page names – you can’t have abusive terms, improper capitalization, symbols, the word “Facebook”, and a few more)
  • Click Save Changes: this will open a new prompt (see image), with more information. You can change the name of the page again, or Facebook will suggest changes if the name is not valid.
  • Review your request, and click Request Change.
  • Done! Currently, Facebook says, Our review can take up to three days and may require additional information," so make sure you're ready for this.
  • We’ve found it can happen in much less time, or indeed take a few days.
একটি শেষ জিনিস সম্পর্কে চিন্তা করা। আপনার ফেসবুক পৃষ্ঠার নাম পরিবর্তনের ফলে আপনার পৃষ্ঠার অনুগামীদের বিভ্রান্ত হতে পারে এবং এটি কোনও বড় পরিবর্তন হলে কী চলছে তা নিয়ে আপনি কোনও ঘোষণা প্রস্তুত করতে চাইতে পারেন।

Post a Comment

Previous Post Next Post